গৌরনদীতে চেয়ারম্যানের মোটর সাইকেলে অগ্নিসংযোগ, আহত-২

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে চেয়ারম্যানের মোটর সাইকেলে অগ্নিসংযোগ, আহত-২
বুধবার ● ১৭ জুলাই ২০২৪


গৌরনদীতে চেয়ারম্যানের মোটর সাইকেলে অগ্নিসংযোগ, আহত-২

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

অভ্যন্তরীণ কোন্দলের জেরধরে বরিশালের গৌরনদী উপজেলার চাঁদশী ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের   মোটর সাইকেলে অগ্নিসংযোগ ও ২জনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করা অভিযোগ উঠেছে ওই ইউনিয়নের ইউপি সদস্যসহ যুবলীগের কতিপয় নেতাকর্মীর বিরুদ্ধে। গৌরনদী-ভায়া আগৈলঝাড়া-পয়সারহাট  আঞ্চলিক সড়কে মঙ্গলবার সন্ধ্য্যা ৭টার দিকে উপজেলার  দক্ষিণ গোবর্ধন এলাকায়   তুলার মিল নামকস্থানে সেকেন্দার সরদারের চা’য়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় সেন্টু সরদারকে (৩৫) আগৈলঝাড়া  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
চাঁদশী ইউপি চেয়ারম্যান  ও ইউনিয়ন আ’লীগের সভাপতি সৈয়দ নজরুল ইসলাম অভিযোগ করে বলেন,  নিজ বাড়ি থেকে আমি মোটর সাইকেল যোগে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গৌরনদী বাসস্ট্যান্ডের উদ্দেশ্যে রওনা দেই। পথিমধ্যে  ২/৩ জনের সঙ্গে কথা বলে দক্ষিণ গোবর্ধন এলাকার তুলার মিল নামকস্থানে সেকেন্দার সরদারের চায়ের দোকানের সামনে পৌছলে ওৎ পেতে থাকা উপজেলা যুবলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও চাঁদশী ইউপির সদস্য সৈয়দ মেহেদী হাসান সুলভ, যুবলীগ কমী হাবিব চোকদারের নেতৃত্বে যুবলীগের ১৫/২০ সশস্ত্র নেতাকর্মী মোটর সাইকেলটি গতিরোধ  করে অতর্কিতে হামলা চালায়। এ সময় আমি দৌড় দিয়ে আত্মরক্ষা করলে হামলাকারীরা আমার মোটর সাইকেলে  (ঢাকা মেট্রো-৪৭-৩৩২৪) অগ্নিসংযোগকরে। এ সময় বাঁধা দিলে হামলাকারীরা স্থানীয় সেন্টু সরদার (৩৫)কে কুপিয়ে ও রহিম ফকির (৩৮)কে পিটিয়ে আহত করে।  খবর পেয়ে গৌরনদী ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনার পূর্বেই মোটর সাইকেলটি সম্পূর্ণ পুড়ে যায়। গুরুতর আহত অবস্থায় সেন্টু সরদারকে উদ্ধার করে স্থানীয়রা আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ব্যাপারে আমি (নজরুল) বাদি হয়ে ১০ জনের নামোল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৭/৮ জনকে আসামি করে বুধবার দুপুরে গৌরনদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
অভিযুক্ত ইউপি সদস্য যুবলীগ নেতা সৈয়দ মেহেদী হাসান সুলভ অভিযোগ অস্বীকার করে বলেন, ঘটনার সময় আমি গৌরনদী বাসস্ট্যান্ডস্থ দলীয় কার্যালয়ে বসা ছিলাম। টিসিবি’র পণ্য বিতরণের সময়   সম্প্রতি আমার সাঙ্গে ইউপি চেয়ারম্যানের হাতাহাতির ঘটনা ঘটে। ইউনিয়নের বিভিন্ন কাজকর্ম নিয়ে চেয়ারম্যানের সঙ্গে আমার বিরোধ চলে আসছে। তাই আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য    ইউপি চেয়ারম্যান ও তার সমর্থকরা আমার বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপপ্রচার চালাচ্ছে।
গৌরনদী থানার ওসি আনোয়ার হোসেন জানান,  অগ্নিসংযোগে ভস্মীভূত মোটর সাইকেলটি জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানাগেছে, গত ৯ জুন অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান প্রার্থী মো. মনির হোনেন মিয়ার কর্মী ছিলেন ইউপি সদস্য মেহেদী হাসান সুলভ এবং পরাজিত চেয়ারম্যান প্রার্থী সাবেক পৌর মেয়র মো. হারিছুর রহমানের কর্মী ছিলেন ইউপি চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

 

 

 

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৬:৩৮ ● ৫০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ