গোপালগঞ্জে যমুনা গ্রুপের চেয়ারম্যানের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » গোপালগঞ্জে যমুনা গ্রুপের চেয়ারম্যানের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত
সোমবার ● ১৫ জুলাই ২০২৪


গোপালগঞ্জে যমুনা গ্রুপের চেয়ারম্যানের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জে দেশের সফল শিল্পোদ্যোক্তা ও সফল স্বপ্নসারথি, যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা শেখ রুহুল আমিন।
বিশেষ অতিথি ছিলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সভাপতি ও ডিন ড. রাজিউর রহমান, সরকারি বঙ্গবন্ধু কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক গোলাম মোস্তফা ও কাশবণ সাহিত্য পত্রিকার সম্পাদক কবি মিন্টু হক।
সভায় সভাপতিত্ব করেন যুগান্তরের জেলা প্রতিনিধি এস এম হুমায়ূন কবীর।
বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রতিদিনের আমিনুল হাসান শাহীন, চ্যানেল আইয়ের আসাদুজ্জামান বাবুল, প্রথম আলোর নতুন শেখ, চ্যানেল এসে’র সাংবাদিক কাজি মাহমুদ, সাংবাদিক সাইফুর রশীদ চৌধুরী, এজেড আমিনুজ্জামান রিপন প্রমূখ।
অনুষ্ঠান সঞ্চলনা করেন এটিএন বাংলার জেলা প্রতিনিধি চৌধুরী হাসান মাহমুদ।
বক্তরা বলেন, প্রয়ত নুরুল ইসলাম বাবুল একজন সফল শিল্পোদ্যোক্তাই ছিলেন না, তিনি ছিলেন একজন খাটি দেশপ্রেমিক। দেশ মাতৃকার জন্য তিনি নিজের জীবন বাজি রেখে রনাঙ্গনে যুদ্ধ করে আমাদের একটি স্বাধীন বাংলাদেশ উপহার দিয়ে গেছেন।
এছাড়া স্বাধীনতা পরবর্তী সময়ে তিনি দেশ গঠনে আত্মনিয়োগ করেন। গড়ে তোলেন নতুন নতুন শিল্প প্রতিষ্ঠান। তার প্রতিষ্ঠিত শিল্প প্রতিষ্ঠানে লাখ লাখ মানুষের কর্মসংস্থান সৃষ্টির হয়েছে। পাশাপাশি দেশের অর্থনীতিতে বিশাল ভুমিকা রাখছে।
পরে দোয়া ও মিলাদ মাহফিলে প্রয়ত নুরুল ইসলাম বাবুলের রুহের মাগফেরাত কামনা করে  দোয়া ও মোনাজাত  করা হয়।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা মুক্তিযোদ্ধা সংসদ মসজিদের ইমাম মাওলানা এস এম সাইদুর রহমান।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৬:২৭ ● ৭৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ