দেবহাটায় জন্ম ও মৃত্যু নিবন্ধন বিষয়ক সভা

প্রথম পাতা » খুলনা » দেবহাটায় জন্ম ও মৃত্যু নিবন্ধন বিষয়ক সভা
সোমবার ● ১৫ জুলাই ২০২৪


দেবহাটায় জন্ম ও মৃত্যু নিবন্ধন বিষয়ক সভা

দেবহাটা (সাতক্ষীরা) সাগরকন্যা প্রতিনিধি॥

দেবহাটায় ইউপি চেয়ারম্যান ও সচিবদের নিয়ে জন্ম ও মৃত্যু নিবন্ধনের লক্ষ্যমাত্রা পূরণ বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৫ জুলাই) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষে এ সভার আয়োজন করা হয়।
সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আল ফেরদাউস আলফার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার (উন্নয়ন এবং শিক্ষা ও আইসিটি) অতিরিক্ত হুসাইন শওকত। উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, কুলিয়া ইউপি চেয়ারম্যান আছাদুল হক, সখিপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলী, দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন বকুল প্রমুখ।
এসময় সকল ইউনিয়ন থেকে জন্ম ও মৃত্যু নিবন্ধন লক্ষমাত্রা পূরণ করতে বিভিন্ন আলোচনা করা হয়। এছাড়া ওয়ার্ড পর্যায়ে প্রতিমাসে জন্ম গ্রহন ও মৃত্যু বরণ কারীদের তথ্য অনলাইনে এট্রি করতে হবে। এগিকে সভায় জন্ম ও মৃত্যু নিবন্ধন কুইজ প্রতিযোগীতায় বিজয়ী দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন বকুল, কুলিয়া ইউপি চেয়ারম্যান আছাদুল হক ও কুলিয়া ইউপি সচিব ফারুক হোসেনকে পুরস্কার প্রদান করা হয়।


কেই/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৪:৩৫ ● ৪৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ