কোটালিপাড়ায় মাদ্রাসা ছাত্রীকে ইমাম কর্তৃক ধর্ষণ চেষ্টা!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » কোটালিপাড়ায় মাদ্রাসা ছাত্রীকে ইমাম কর্তৃক ধর্ষণ চেষ্টা!
শনিবার ● ১৩ জুলাই ২০২৪


কোটালিপাড়ায় মাদ্রাসা ছাত্রীকে ইমাম কর্তৃক ধর্ষণ চেষ্টা!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের কোটালিপাড়ায় এক মাদ্রাসা ছাত্রী (৬) কে চোখ, মুখ ও হাত বেঁধে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে এক মসজিদের ঈমামের  বিরুদ্ধে। পরে গুরুত্বর অসুস্থ ওই ছাত্রীকে গোপালগঞ্জ ২৫০ শয্য জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
মঙ্গলবার বিকেলে উপজেলার ছোট দক্ষিনপাড় বাইতুন জামে মসজিদে এ ধটনা ঘটে। মসজিদের ইমাম মওলানা মানসুর হাওলাদারের বিরুদ্ধে এ অভিযোগ। অভিযুক্ত মওলানা মানসুর হাওলাদার উপজেলার ঊনশিয়া গ্রামের জামাল হাওলাদারের ছেলে।
ভুক্তভোগী ওই ছাত্রীর মা অভিযোগ করে বলেন, মঙ্গলবার বিকেলে আমার মেয়ে পার্শবর্তী দোকানে খাবার কিনতে যায়। আশার সময় মসজিদের ইমাম মওলানা মানসুর হাওলাদার আমার মেয়েকে ডেকে একটি পানির বালতি তার রুমে রাখার জন্য বলে। পরে আমার মেয়ে বালতি নিয়ে মসজিদের মধ্যে ইমামের কক্ষে গেলে ইমাম তাকে চোখ মুখ ও হাত বেঁধে ফেলে। আমাদের ধারণা ঈমাম খারাপ উদ্দেশ্যে নিয়ে আমার মেয়ের চোখ মুখ ও হাত বাঁধে। পরদিন সকালে আমার মেয়ে অসুস্থ হলে গোপালগঞ্জ ২৫০ শয্য জেনারেল হাসপাতালে ভর্তি করি। আমি এ ঘটনায় ওই ইমামের বিচার দাবি করছি।
এ ঘটনার পর মওলানা মানসুর হাওলাদার গাঁ ঢাকা দিয়েছে। তার সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।
কোটালিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ মামুন বলেন, এ ঘটনায় কোন অভিযোগ পাইনি। তবে ঘটনাটি আমরা জানতে পেরে পুলিশ পাঠিয়েছি এবং সে অনুযায়ী আমরা ব্যাবস্থা গ্রহন করতেছি।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:২৬:২৫ ● ৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ