গৌরনদীতে চাঁদা না দেয়ায় ব্যবসায়িকে পিটিয়ে জখম!

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে চাঁদা না দেয়ায় ব্যবসায়িকে পিটিয়ে জখম!
মঙ্গলবার ● ২ জুলাই ২০২৪


গৌরনদীতে চাঁদা না দেয়ায় ব্যবসায়িকে পিটিয়ে জখম!

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে দাকিকৃত ৫লাখ টাকা চাঁদা ও দোকানঘর না পেয়ে ব্যবসায়ীকে মারধরের অভিয়োগে পরাজিত মেয়র প্রাথীসহ ৯জনকে আসামি করে গৌরনদী থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করা হয়েছে।
সোমবার রাতে গৌরনদী পৌরসভার টরকী বন্দর জামে মসজিদের সাধারন সম্পাদক ও ১নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ব্যবসায়ী আলহাজ¦ মো. মামুন শিকদার বাদি হয়ে এ মামলা দায়ের করেন। আসামিরা হলেন- উপ-নির্বাচনে পরাজিত মেয়র প্রার্থী শিকদার শফিকুর রহমান রেজাউল ও তার সহযোগী মিঠু শিকদারের নামোল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৫/৭ জন।
ভূক্তভোগী ব্যবসায়ী আলহাজ¦ মো. মামুন শিকদার অভিযোগ করে বলেন, গৌরনদী পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচনে  চামচ প্রতীকের পরাজিত মেয়র প্রার্থী শিকদার শফিকুর রহমান রেজাউল বিনর্বাচনী প্রচার প্রচারনার সময়  আমার কাছে পাঁচ লাখ চাকা চাঁদা দাবি করে আসছিল। গত ২৬ জুন অনুষ্ঠিত উপ-নির্বাচনে মেয়র পদে রেজাউল শিকাদর পরাজিত হলে রোববার রাত ৮টার দিকে  মিঠু শিকদারকে ডেকে পাঠিয়ে  টরকী বন্দর আদর্শ জামে মসজিদের একটি দোকান ঘর ভাড়া দেওয়ার জন্য  তদ্বির করে। দাবিকৃত চাঁদা ও দোকানঘর না পেয়ে ক্ষিপ্ত হয়ে  রেজাউল শিকদার ৮/১০ সহযোগীকে নিয়ে¡ রোববার রাত পৌনে ৯টার দিকে টরকী বন্দর হাইস্কুল রোডে হামলা চালিয়ে  আমাকে  বেদম মারপিট করে। গুরুতর আহত অবস্থায় আমাকে (মামুন) উদ্ধার করে স্থানীয় দোকানদাররা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এব্যাপারে পরাজিত মেয়র প্রার্থী আ’লীগ নেতা শিকদার শফিকুর রহমান রেজাউল অভিযোগ অস্বীকার করে বলেন, আমার আট বছরের ছোট ভাতিজা মামুন। সে (মামুন) আমাকে তুই বলায় আমার সঙ্গে মামুনের ধাক্কাধাক্কি হয়েছে।
গৌরনদী থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, এ ঘটনায় ব্যবসায়ী আলহাজ¦ মামুন শিকদার বাদি হয়ে  শিকদার শফিকুর রহমান রেজাউলসহ ২ জনের নামোল্লেখ করে অজ্ঞাতনাাম আরো ৫/৭ জনকে আসামি করে সোমবার রাতে থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেছে। মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা  চলছে।

 

 

 

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ০:১৬:০৬ ● ৩০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ