পবিপ্রবিতে শিক্ষকদের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট

প্রথম পাতা » পটুয়াখালী » পবিপ্রবিতে শিক্ষকদের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট
সোমবার ● ১ জুলাই ২০২৪


পবিপ্রবিতে শিক্ষকদের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট

দুমকি(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

বৈষম্যমূলক পেনশন প্রজ্ঞাপন বাতিল, সুপার গ্রেড ও স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তণের দাবিতে সারাদেশের ন্যায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা লাগাতার কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করেছে।
সোমবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের প্রধান ফটকে পবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক জেহাদ পারভেজ ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো: আসাদুজ্জামান মিয়ার নেতৃত্বে এ অবস্থান ধর্মঘট শুরু হয়। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, শিক্ষক সমিতির সহ সভাপতি অধ্যাপক ড. এসএম হেমায়েত জাহান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মামুন উর রশিদ, যুগ্ম সম্পাদক অধ্যাপক মো: নাজমুল হাসান, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ড. মো: আরিফুল আলম, সদস্য অধ্যাপক ড. কাজী শারমীন আক্তার প্রমূখ। বক্তারা শিক্ষকদের দাবি আদায় না হওয়া পর্যন্ত পবিপ্রবিতে কর্মবিরতিসহ সর্বাত্মক আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষনা দেন।
উল্লেখ্য, বৈষম্যমূলক পেনশন প্রজ্ঞাপন বাতিল, সুপার গ্রেড ও স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তণসহ ৭দফা দাবি আদায়ের লক্ষ্যে চলতি মাসের ১জুলাই থেকে লাগাতার কর্মবিরতি ও অবস্থান ধর্মঘটের আহবান জানায় বাংলাদেশ  শিক্ষক সমতি ফেডারেশন। এর অংশ হিসেবে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির উদ্যোগে ক্লাশ, পরীক্ষা বর্জণ করত: অবস্থান কর্মসূচিতে শামিল হন।

 

 

 

এমআর

বাংলাদেশ সময়: ২২:১৬:৫৪ ● ২৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ