বঙ্গবন্ধু সমাধিতে স্থানীয় সরকার বিভাগের সচিবের শ্রদ্ধা

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » বঙ্গবন্ধু সমাধিতে স্থানীয় সরকার বিভাগের সচিবের শ্রদ্ধা
সোমবার ● ১ জুলাই ২০২৪


বঙ্গবন্ধু সমাধিতে স্থানীয় সরকার বিভাগের সচিবের শ্রদ্ধা

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন স্থানীয়
সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের নব যোগদানকৃত সচিব আবু হেনা মোরশেদ
জামান এবং সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিনউল্লাহ নুরী ।
সোমবার দুপুর ১২ টায় তারা টুঙ্গিপাড়ায় পৌছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। পরে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ নীরবতা পালন করেন।
এ সময় তিনি বঙ্গবন্ধু এবং ১৫ই আগস্টে নিহত তাঁর পরিবারের সকল সদস্যবৃন্দের আত্মার মাগফিরাত ও দেশবাসীর সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। পরে বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।
এ সময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আলি আখতার হোসেন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী তুষার মোহন সাধু খাঁ, স্থানীয় সরকার বিভাগের মহাপরিচালক ডাঃ মোঃ সারোয়ার বারী, যুগ্মসচিব মোহাম্মদ তানভীর আজম ছিদ্দিকী, বিআরটিসি এর চেয়ারম্যার মো তাজুল ইসলাম, বিআরটিএ প্রধান প্রকৌশলী সড়ক ও জনপথ অধিদপ্তরের চেয়ারম্যান গৌতম চন্দ্র পাল, এলজিইডি গোপালগঞ্জ জেলার নির্বাহী প্রকৌশলী মোঃ এহসানুল হক এবং ডিপিএইচইর গোপালগঞ্জ জেলার নির্বাহী প্রকৌশলী মোঃ ফয়েজ আহমেদ, বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, রাজনৈতিক ও গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
এর আগে গত ১১জুন (মঙ্গলবার) আবু হেনা মোরশেদ জামানকে স্থানীয় সরকার বিভাগের সচিব হিসেবে পদায়ন করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। ২৩ জুন তিনি স্থানীয় সরকার বিভাগের সচিব হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪০:৫৯ ● ৪০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ