গোপালগঞ্জে হত্যা মামলায় উপজেলা চেয়ারম্যান লুটুল কারাগারে!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » গোপালগঞ্জে হত্যা মামলায় উপজেলা চেয়ারম্যান লুটুল কারাগারে!
রবিবার ● ৩০ জুন ২০২৪


গোপালগঞ্জে হত্যা মামলায় উপজেলা চেয়ারম্যান লুটুল কারাগারে!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জ   সদর   উপজেলা   পরিষদের   নির্বাচন   পরবর্তী   সহিংসতায় গুলিতে   মোঃ   অসিকুল   ভূইয়া   নামে   এক   যুবক   নিহত   হওয়ার   ঘটনায় দায়েরকৃত মামলায় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান ভূইয়া (লুটুল) কে জেল-হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।
রবিবার   দুপুরে   তিনি   গোপালগঞ্জ   জেলা   ও   দায়রা   জজ   আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করলে আদালতের বিচারক মোঃ কামরুল হাসান সে আবেদন নামঞ্জুর করে তাকে জেল-হাজতে পাঠানোর নির্দেশ দেন।
এর আগে গত ১৯ মে কামরুজ্জামান ভূইয়া উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিন নেন।
উল্লেখ্য, গত ৮ মে গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদের নির্বাচনের পর ১৪ মে   সদর   উপজেলার   চন্দ্রদিঘলীয়া   বাজার   এলাকায়   বিজয়ী   প্রার্থীর সমর্থক ও পরাজিত প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে মোঃ অসিকুল ভূইয়া গুলিবিদ্ধ হয়ে মারা যায়। ওই ঘটনার দু’দিন পর ১৬ মে রাতে   নিহতের   বোন   পারুল   বেগম   বাদী   হয়ে   উপজেলা চেয়ারম্যান   কামরুজ্জামান   ভূইয়া’সহ   ২৩   জনের   নাম   উল্লেখ   করে   এবং অজ্ঞাত আরও ৪০-৫০ জনের নামে গোপালগঞ্জ থানায় একটি হত্যা-মামলা দায়ের করেন।
গোপালগঞ্জ সদর  থানার ওসি  মোহাম্মদ আনিচুর  রহমান  জানিয়েছেন, ওই মামলায় এ পর্যন্ত তিনজন এজাহারভুক্ত এবং একজন সন্দিগ্ধ আসামীকে গ্রেফতার করা হয়েছে।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৪:০৯ ● ৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ