নাজিরপুরে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু
শুক্রবার ● ২৮ জুন ২০২৪


নাজিরপুরে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু

নাজিরপুর(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে বিদ্যুতায়িত হয়ে মো. ইমরান হোসেন সরদার (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার সদর ইউনিয়নের সাতকাছিমা গ্রামের মোজাম্মেল হোসেন সরদারের ছেলে।
বৃহস্পতিবার (২৭ জুন) সন্ধ্যায় নিজ বাড়ির ফ্রিজের বৈদ্যুতিক সংযোগ দিতে গিয়ে এ ঘটনা ঘটে।নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই দিন সন্ধ্যায় ওই যুবক তার নিজ বাড়ির ফ্রিজের বৈদ্যুতিক সংযোগ দিতে গিয়ে অসাবধানতাবশত: তিনি বিদ্যুতায়িত হন। এতে সে গুরুতর আহত হয়। পরিবারের সদস্যরা ও স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শিপন পাল বলেন, ওই যুবককে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।নিহতের  প্রতিবেশী  দেলোয়ার হোসেন সরদার জানান, ওই দিন সন্ধ্যার দিকে ওই যুবক বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হয়েছে বলে খবর শুনে সেখানে যাই।তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।
নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠনো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রক্রিয়া চলছে।


এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪১:২২ ● ২৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ