চরফ্যাশনে ইউএনও’র গাড়ী চালকের চাকুরিচ্যুতি

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ইউএনও’র গাড়ী চালকের চাকুরিচ্যুতি
বৃহস্পতিবার ● ২৭ জুন ২০২৪


---

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনে ইউএনও’র গাড়ী চালক মো. সোহেলের বিরুদ্ধে দূর্নীতি ও অনিয়মের অভিযোগে তাকে চাকুরীচ্যুত করা হয়েছে।
ইউএনও অফিস সূত্রে জানা গেছে, ইউএনও নওরীন হকের গাড়ী চালক মো. সোহেল মজিব বর্ষের চরকচ্ছপিয়া আশ্রয়ন প্রকল্পের ১১০৭ঘর বিতরণের মধ্যে প্রায় ৯০টি ঘর থেকে ১৫/২০হাজার টাকা উত্তোলনের অভিযোগ উঠে।
এ ছাড়াও তার বিরুদ্ধে চরকচ্ছপিয়া আশ্রয়ন প্রকল্পের মসজিদ কমিটির চিঠিতে ইউএনওর স্বাক্ষর প্রয়োজন হয়। উক্ত চিঠিতে গাড়ী চালক সোহেল ইউএনওর স্বাক্ষর জাল জালিয়াতি করে কমিটির কাছে পৌঁছান। বিষয় ইউএনও জেনে ঘটনা স্থলে গিয়ে জাল স্বাক্ষরের বিষয়টি প্রমাণীত হয়।
সরকারি ভাবে তাকে কোয়াটার বরাদ্দ দেয়া হয়। উক্ত কোয়াটারের সর্বনিন্ম ভাড়া সাড়ে ৪হাজার টাকা হলেও বিগত ২বছর যাবৎ সে কোন কোয়াটার ভাড়া কোষাগারে জমা প্রদান করেননি।
স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, কোয়াটারের তার স্ত্রীর অনুপস্থিথিতে বিভিন্ন স্থান থেকে নারী এনে অনৈতিক কর্মকান্ড করার অভিযোগ রয়েছে।
এই সকল অভিযোগের ভিত্তিতে ২৬জুন উপজেলা প্রশাসনের চাকুরীর নীতিমালা বিধান মোতাবেক রেজুলেশনের মাধ্যমে তাকে  চাকুরীচ্যুত করা হয়। এই সংবাদের ভিত্তিতে ড্রাইভার সোহেল প্রশাসনিক ভবনের ৬ তলা থেকে পড়ে আত্মহত্যার হুমকী প্রদান করে। এমন হুমকীর পেক্ষিতে ইউএনও অফিস সহকারী মো. সোহাগ হাওলাদার চরফ্যাশন থানায় একটি সাধারন ডায়রী করেন। যার নং ১০৭৮ তারিখ ২৬জুন/২৪।
গতকাল ২৭ জুন সরকারি কোয়াটার ছাড়ার নোটিশ প্রদান করলেও এই রিপোর্ট লেখা পর্যন্ত ছাড়া হয়নি।
অভিযুক্ত ইউএনওর গাড়ী চালক মো. সোহেল বলেন,স্যারের সই-সাক্ষর জাল করিনি,আশ্রয়ন প্রকল্পের ঘর থেকে কোন টাকা উত্তোলন করা হয়নি। আত্মহত্যার হুমকীও সঠিক নয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হক বলেন, আমার গাড়ী চালক সোহেল আমার নাম ভাঙ্গিয়ে মজিববর্ষের আশ্রয়ন প্রকল্পের ঘর থেকে টাকা উত্তোলন, আমার সই-স্বাক্ষর জালসহ নানান অপকর্ম প্রমানীত হওয়ায় তাকে চাকুরীচ্যুত করা হয়েছে।

 

 

 

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০৪:৪২ ● ৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ