রাত পোহালেই গৌরনদীতে মেয়র পদে ভোট

প্রথম পাতা » বরিশাল » রাত পোহালেই গৌরনদীতে মেয়র পদে ভোট
মঙ্গলবার ● ২৫ জুন ২০২৪


রাত পোহালেই গৌরনদীতে মেয়র পদে ভোট

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদী পৌরসভার মেয়র পদে রাত পোহালেই বুধবার (২৬ জুন) উপ-নির্বাচনে  ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মেরর পদে উপজেলা আ’লীগের সভাপতি এইচ.এম জয়নাল আবেদীন (মোবাইল ফোন), আ’লীগ নেতা আলহাজ¦ আলাউদ্দিন ভূইয়া (নারিকেল গাছ), শিকদার শফিকুর রহমান রেজাউল (চামচ), কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য মফিজুর রহমান মিলন (জগ) প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে, জগ প্রতীকের মেয়র প্রার্থী মফিজুর রহমান সমর্থন দিয়েছেন মোবাইল ফোন প্রতীকের জয়নাল আবেদীনকে।
সহকারী রিটানিং অফিসার ও গৌরনদী নির্বাচন কর্মকর্তা সাইদুর রহমান জানান,  পৌরসভার মেয়র পদে উপনির্বাচনে ১৪টি ভোট খেন্দ্রে আজ ২৬ জুন ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।   এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৩৭ হাজার ২৪৩টি। এর মধ্যে পুরুষ ভোটার ১৮ হাজার ৮৫৮ ও মহিলা  ভোটার ১৮ হাজার ৩৮৫। নির্বাচনে ভোট গ্রহন সুষ্ঠ ও শান্তিপূর্ণ এবং অবাধ নিরপেক্ষ করার  লক্ষে ১৬ জন ম্যাজিস্ট্রেট,  পুলিশ ৫৬০ জন, আনসার ১২৬ জন, বিজিবির ৪টি ও র‌্যাবের ৩টি টহল টিম,  পুলিশের ৩টি স্টাইকিং টিম ও ৩টি মোবাইল টিম দায়িত্ব পালন করবেন। সবগুলো ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ বিধায় কেন্দ্র গুলো কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।
উল্লেখ্য, পৌরসভার মেয়র  মো. হারিছুর রহমান মেয়র পদ থেকে পদত্যাগ করে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছেন।  মেয়র পদত্যাগ করায়  কারণে মেয়র পদটি শুন্য হয়। মেয়রের শুন্য পদে  আজ ২৬ জুন উপ-নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত  হচ্ছে।

 

 

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩৪:৪৪ ● ২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ