বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা শেখ হাসিনায় পূরণ করছে-দূর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা শেখ হাসিনায় পূরণ করছে-দূর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী
বুধবার ● ২৯ মে ২০২৪


বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা শেখ হাসিনায় পূরণ করছে-দূর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মহিবুর রহমান বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা শেখ হাসিনায় পুুরণ করেছেন।  বুধবার দুপুরে রিমালে আঘাতে ক্ষতিগ্রস্থ এলাকায় পরিদর্শন শেষে চরফ্যাশন সরকারি টিবি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে তার বক্তব্যে এই সব কথা বলেন।
তিনি বলেন, বঙ্গবন্ধু এই দেশের অসহায় দারিদ্র ও ক্ষুধামুক্ত দেশ গড়ার জন্যে চেষ্টা চালিয়ে ছিলেন। ঘাতকরা ১৫ আগষ্টে নির্মম ভাবে হত্যা করে তার স্বপ্ন পুরণ করতে দেয়নি। তারই সুযোগ্য কন্যা জননেত্রী দক্ষ প্রধান মন্ত্রী শেখ হাসিনার ম্মাট বাংলাদেশ গড়তে শুরু করেছেন। আগামীকাল বৃহম্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা পটুয়াখালিতে আসবেন। আপনাদের ক্ষতিগ্রস্থ তালিকাগুলো তার দপ্তরে পৌছানো হবে। বরাদ্দ হলেই আপনারা পাবেন।
ভোলা জেলা প্রশাসক মো.আরিফুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ভোলা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি উপস্থিত ছিলেন, দূর্যোগ ও ত্রাণ সচিব কামরুল হাসান, দূর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের মহাপরিচালক মিজানুর রহমান, পুলিশ সুপার মো. মহিদ্জ্জুামান, ইউএনও নওরীন হক, পৌর মেয়র মো. মোরশেদ প্রমুখ।

 

 

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৪৭:৪৭ ● ৫৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ