নেছারাবাদে অগ্নিকান্ডে ১৩ব্যবসা প্রতিষ্ঠান ভষ্মীভূত

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে অগ্নিকান্ডে ১৩ব্যবসা প্রতিষ্ঠান ভষ্মীভূত
শনিবার ● ৩০ সেপ্টেম্বর ২০২৩


নেছারাবাদে অগ্নিকান্ডে ১৩ব্যবসা প্রতিষ্ঠান ভষ্মীভূতনেছারাবাদে অগ্নিকান্ডে ১৩ব্যবসা প্রতিষ্ঠান ভষ্মীভূত

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদের বাসষ্ট্যান্ডে অগ্নিকান্ডে ১৩টি দোকান মালামালসহ ভষ্মীভূত হয়েছে। শুক্রবার রাত অনুমানিক দেড়টার দিকে স্বরূপকাঠী টু বরিশাল বাস স্ট্যান্ডের নুরুল ইসলামের দোকান থেকে অগ্নিকান্ডের সুত্রপাত বলে জানা গেছে।
ব্যবসায়ীরা জানায় অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ২৫-৩০ লক্ষ টাকা হবে। ঐ ষ্ট্যান্ডের খলিলের হোটেলের কর্মচারী মো. মনির হোসেন রাত্রে দোকানের বাহিরে বের হলে নুরুল ইসলামের চায়ের দোকান থেকে আগুন দেখে ডাক চিৎকার দিলে পাহাড়াদার আঃ মালেক ছুটে আসেন এবং ডাক চিৎকার দিতে থাকে। পরে খবর পেয়ে নেছারাবাদ ও বানারীপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা অকুস্থলে ছুটে এসে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালায়। ইতোমধ্যে আগুনের লেলিহান শিখায় আব্দুর রশিদের মুদি, নুরুল ইসলামের চা ও কনফেকশনারী, জামালের ষ্টেশনারী, জাহিদের চা ও কনফেকশনারী, আমিনুলের চায়ের দোকান, জাকিরের রুটির দোকান, সত্তারের চায়ের দোকান, রবিউলের ফার্মেসী, খলিলের হোটেল, আনোয়ারের চা ও কনফেকশনারী, লালনের চা ও কনফেকশনারী, চান্দুর চায়ের দোকান ও বরিশালের লোকাল বাসকাউন্টার মালামালসহ সম্পুর্ন পুড়ে যায়।
নেছারাবাদ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের ষ্টেশন ম্যানেজার আব্দুস সালাম জানান, ফায়ার সার্ভিসের ২টি ইউনিট প্রায় দেড়ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে। বৈদুত্যিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সুত্রপাত ঘটেছে বলেও তিনি জানান। উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুব উল্লাহ মজুমদার ও নেছারাবাদ থানার ওসি মো. গোলাম সরোয়ার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

 

 

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২২:০২:৩০ ● ১০১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ