দুমকিতে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-১৫

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-১৫
শুক্রবার ● ২৯ সেপ্টেম্বর ২০২৩


দুমকিতে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-১৫

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর লেবুখালী দুুমকি বাউফল সড়কের সাতানী বাইপাস সড়কে ঢাকা-বাউফল রুটের চেয়ারম্যান ও তেতুলিয়া পরিবহনের মুখোমুখি সংঘর্ষে এক যাত্রী নিহত ও অন্ততঃ ১৫ যাত্রী আহত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৩টার দিকে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটেছে।
প্রত্যক্ষদর্শী ও আহত যাত্রী সূত্রে জানা যায়, বিকেল ৩টার দিকে ঢাকা বাউফল রুটের বিপরীত মুখী চেয়ারম্যান পরিবহনের সাথে  তেতুলিয়া পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১১-৯৩২০) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পরিবহন দুটির সামনের গ্লাস ভেঙে দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় তেতুলিয়া পরিবহনের যাত্রী মতলেব রারী (৭০), ঘটনাস্থলেই নিহত ও জাকির হোসেন (৩০),আশরাফ (৩৫),কুদ্দুস (৪০) রেজাউল মল্লিক (৪২)সহ অন্ততঃ ১৫যাত্রী আহত হয়েছে। দুর্ঘটনার পরপরই চালক ও হেলপার গাড়ী ফেলে পালিয়ে গেছে।স্থানীয়রা আহতদের উদ্ধার করে দুমকি উপজেলা হাসপাতালে পাঠানো হয়। নিহত মতলবে রাঢ়ী ও আহতরা সবাই বাউফল উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা বলে জানা গেছে।
খবর পেয়ে দুমকি থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি সড়িয়ে দিয়ে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করে দেয়।
দুমকি থানার অফিসার ইনচার্জ তারেক মোঃ আবদুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। পরিবহন মালিক দের মোবাইল ফোনে ডাকা হয়েছে। তারা দুমকির পথে আছে।


এমআর

বাংলাদেশ সময়: ২১:৫০:৫২ ● ১১৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ