পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় টমটম চালকের মৃত্যু

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় টমটম চালকের মৃত্যু
সোমবার ● ১৭ এপ্রিল ২০২৩


পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় টমটম চালকের মৃত্যু

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব অষ্টম বাংলাদেশ চীন মৈত্রী সেতুর সড়কে রড বোঝাই একটি টমটম নিয়ন্ত্রণ হারিয়ে টমটমের চালক জাহিদুল ইসলাম জাহিদ (২৭)নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি পিরোজপুর সদর উপজেলার দক্ষিণ রানীপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে।
রোববার (১৬ এপ্রিল) দুপুরে পিরোজপুর-বরিশাল সড়কের বঙ্গমাতা সেতুর পিরোজপুর অংশের সেতু সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় টমটমে থাকা অপর তিন শ্রমিক গুরুতর আহত হয়েছেন। তারা হলেন সজিব মাঝি, লিটন খাঁ ও গৌরভ দাস।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, দুপুর ৩টার দিকে কাউখালী থেকে আসা একটি রড বোঝাই টমটম বঙ্গমাতা সেতুর কুমিরমারা প্রান্তে এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়।এসময় টমটমে থাকা তিন শ্রমিক গুরুতর আহত হলে স্হানীয়রা তাদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে পাঠান।
পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রমজান আলী জানান, জাহিদুল ইসলামকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। আহত বাকিদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ জ ম মাসুদুজ্জামান বলেন, বঙ্গমাতা সেতু এলাকায় সড়ক দুর্ঘটনায় জাহিদুল একজনের মৃত্যু হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৪০:২৫ ● ৯১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ